মেয়ে বিয়ে করতে রাজি না হওয়ায় বাবাকে অপহরণ!

মেয়েকে বিয়ে দিতে রাজি করাতে বাবাকে অপহরণ করে বসলেন যুবক। অবশ্য পুলিশের তৎপরতায় শ্বশুর বাড়ির বদলে শ্রীঘরে ঠাঁই হয়েছে ২৪ বছর বয়সী ওই যুবকের।

ভারতের উত্তরপ্রদেশের মাথুরায় এমন কাণ্ড ঘটেছে বলে মঙ্গলবার পুলিশ জানিয়েছে।

এনডিটিভি জানায়, তিন বন্ধুকে সঙ্গে নিয়ে ওই তরুণীর বাবাকে দ্বরকা এলাকায় তার দোকান থেকে রবিবার তুলে নিয়ে যায় সানজু নামের ওই যুবক।

পরে সানজু বন্দি বাবাকে তার মেয়েকে ফোনে একথা বলতে বাধ্য করেন- যেহেতু সানজু ‘ভালো ছেলে’, তাকে তার (মেয়ের) বিয়ে করা উচিত।

তবে এসময় মেয়ের বাবা মুখ ফসকে বলে ফেলেন, তিনি হারিয়ানার সোনেপাতে আছেন। পরিবারের পক্ষ থেকে তাৎক্ষণিক বিষয়টি পুলিশে জানানো হয়।

পুলিশের উপ-কমিশনার অন্তু আলফোনসে বলেন, “এসিপি রাজিন্দর সিং যাদব এবং পরিদর্শক সঞ্জয় কুমারের নেতৃত্বাধীন পুলিশের একটি টিম প্রযুক্তিগত নজরদারির মাধ্যমে মাথুরা থেকে অপহৃতকে উদ্ধার করে।”

অপহৃতের মেয়ে পুলিশকে বলেন, “তিনি সানজুকে চিনতেন এবং সে তার বাবাকে অপহরণ করতে পারে বলে সন্দেহ করেছিলেন।”

জিজ্ঞাসাবাদে সানজু বলেছেন, ওই ব্যক্তির মেয়েকে বিয়ে করতে চেয়েছিলেন তিনি। কিন্তু এতে রাজি হননি মেয়ের বাবা। এমনকি এজন্য মেয়েকে নিজেদের গ্রামেই পাঠিয়ে দেন।

ওই পুলিশ কর্মকর্তা আরও জানান, অপহরণ কাজে ব্যবহারের জন্য সানজু তার এক বন্ধু থেকে গাড়ি ধার করেন। পরে তিন বন্ধু মিলে ওই ব্যক্তিকে অপহরণ করেন। সানজুর বন্ধুদের গ্রেপ্তারেও অভিযান চলছে।

আরো পড়ুন: 

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *