” ঢাকাস্থ লক্ষ্মীপুর জেলা ছাত্র ফোরামের নতুন কমিটির সভাপতি রোকন, সাধারণ সম্পাদক রূপম”

ঢাকাস্থ লক্ষ্মীপুর জেলা ছাত্র ফোরামের ২০১৯-২০২০ সালের নতুন কমিটি গঠিত হয়েছে। নবনির্বাচিত কমিটিতে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন ঢাকা ডেন্টাল কলেজের ছাত্র সৈয়দ রোকন উদ্দিন,সিনিয়র সহসভাপতি পদে নির্বাচিত হয়েছেন মুগদা মেডিকেল কলেজের ছাত্র এরশাদের জামান জুয়েল,সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন ঢাকা কমার্স কলেজের ছাত্র ফাহিম নেওয়াজ রূপম। সাবেক সভাপতি, সাধারন সম্পাদক ও উপদেষ্টাদের স্বাক্ষরিত এই কমিটি আগামী ১ বছরের জন্য অনুমোদন দেয়া হয়। লক্ষ্মীপুরে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে উক্ত কমিটি গঠিত হয়। কমিটি গঠন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা জনাব মোশাররফ পাটোয়ারী, সাবেক সভাপতি এডভোকেট হিমেল ভূঁইয়া,সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট মাহীর আসহাব, স্বেচ্ছাসেবী সংগঠক ত্বকী সহ আরো অনেকে।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক জানান “ঢাকায় লক্ষ্মীপুরের ছাত্র ছাত্রীদের সবচেয়ে বড় প্লাটফর্মে কাজ করার সুজোগ পেয়ে আমরা আনন্দিত। বিগত দিনের মত আগামীতেও আমরা লক্ষ্মীপুরের ছাত্র-ছাত্রীদের জন্য কাজ করার মাধ্যমে দেশের মানচিত্রে লক্ষ্মীপুর জেলাকে একটি অনন্য উচ্চতায় নিয়ে যাবো ইনশাআল্লাহ।” এছাড়াও দায়িত্ব পালনে সকলের সহযোগিতা ও পরামর্শ চান নতুন কমিটির নেতৃবৃন্দ।

উল্লেখ্য ২০১২ সালে ঢাকায় অবস্থানরত এক ঝাঁক মেধাবী শিক্ষার্থীর সমন্বয়ে গঠিত হয়ে ঢাকা ও লক্ষ্মীপুরে বিভিন্ন সহ শিক্ষা,অংশগ্রহণ মূলক শিক্ষা,সামাজিক ও সমসাময়িক বিষয়ের উপর বিভিন্ন কর্মসূচী পালন করে আলোড়ন সৃষ্টি করে ঢাকাস্থ লক্ষ্মীপুরের ছাত্র ছাত্রীদের প্রানের সংগঠনটি।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *