চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার্থীদের মাঝে চট্টগ্রাম জেলা পুলিশ কর্তৃক বিশুদ্ধ পানি সরবরাহ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ২০১৮-১৯ শিক্ষাবর্ষে স্নাতক ভর্তি পরীক্ষা নির্বিঘ্ন করতে চট্টগ্রাম জেলা পুলিশের ছিল নিশ্ছিদ্র ও কঠোর নিরাপত্তা ব্যবস্থা। ভর্তিচ্ছুদের ক্যাম্পাসে যাতায়াত নির্বিঘ্ন করতে নগরীর অক্সিজেন মোড় থেকে ফটিকছড়ি উপজেলা পর্যন্ত বিভিন্ন পয়েন্টে শতাধিক ট্রাফিক পুলিশ মোতায়েন ছিল।

পর্যাপ্ত সংখ্যক ইউনিফর্মদারী ও সাদা পোশাকের পুলিশ সদস্য মোতায়েনের পাশাপাশি মোতায়েন ছিল ডিবি টিম ও ডিএসবি টিম। ভর্তিচ্ছুদের নিরাপত্তায় সদা সতর্ক ও দৃশ্যমান ছিল চট্টগ্রাম জেলা পুলিশ। চট্টগ্রাম জেলা পুলিশের তৎপরতায় কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই সম্পন্ন হয় ভর্তি পরীক্ষা।

ভর্তি পরীক্ষা উপলক্ষে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আসা ছাত্রছাত্রী ও অভিভাবকদের জন্য চট্টগ্রাম জেলা পুলিশের পক্ষ হতে বিশুদ্ধ খাবার পানি সরবরাহের ব্যবস্থা করেন পুলিশ সুপার, চট্টগ্রাম জনাব নুরেআলম মিনা, বিপিএম, পিপিএম। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ওয়াটার ট্যাংকার ট্রাক মোতায়েন করে পানি সরবরাহের ব্যবস্থা করা হয়।

চট্টগ্রাম জেলা পুলিশের এমন সেবা কার্যক্রমকে সাধুবাদ জানিয়ে ধন্যবাদ জ্ঞাপন করেন পরীক্ষার্থীরা। ভবিষ্যতেও জেলা পুলিশের এমন প্রশংসনীয় কার্যক্রম অব্যাহত থাকবে মর্মে প্রত্যাশা করেন। একইসঙ্গে নিরাপদ ও শান্তিপূর্ণ পরিবেশে ভর্তিপরীক্ষা অনুষ্ঠানে পুলিশি তৎপরতারও প্রশংসা করেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *